সিরাজগঞ্জ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে কম্বল বিতরণ করলেন পুলিশ সুপার

সিরাজগঞ্জ প্রতিনিধি: দুর্নীতিবাজদের ঘৃণা করুন মাদককে না বলুন “এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির, আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ২০০ শতাধিক অসহায় ও শীতার্ত মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকেল ৩টায় সিরাজগঞ্জ সদর উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ড রানীগ্রাম এলাকায় মসজিদুল নিজাম মাঠ প্রাঙ্গনে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ এর সভাপতিত্বে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশেষ শাখার ডিআইও ১ মোঃ মিজানুর রহমান, টি আই সালেকুজ্জামান, ওসি তদন্ত সাজ্জাদুর বারী, ১নং পুলিশ ফাঁড়ি ইনচার্জ ওয়াসিম আল বারী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি সাংবাদিক মোঃ আইয়ুব আলী, সহ-সভাপতি প্রদীপ রায়, সহ-সভাপতি সুবল পোদ্দার, সদস্য প্রদীপ সাহা, মো: হোসেন আলী ছোট্ট, মোঃ সোহেল রানা, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক এস এম মনোয়ার কবির, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ইমরান সেখ, ৭নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তুষার চাকী, ৭নং ওয়ার্ড সাবেক সভাপতি মো: নজরুল ইসলাম প্রমূখ।
এসময় প্রধান অতিথি পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম বলেন, অসহায় ও গরীরদের কথা চিন্তা করে সিরাজগঞ্জে প্রতিটি এলাকায় জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।
তারই ধারাবাহিকতায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে পৌর ৭নং রানীগ্রাম এলাকায় কম্বল বিতরণ করা হলো। লেখাপড়া, খেলাধুলা, সাংস্কৃতিক মাধ্যমে প্রতিটি এলাকায় মাদক মুক্ত ও বাল্যবিবাহ প্রতিরোধ করে সুন্দর একটি সমাজ উপহার দেওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.