সিরাজগঞ্জে সাংবাদিককে হত্যা করার হুমকি দিলেন চেয়ারম্যান সাইফুল

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশের পর সিরাজগঞ্জ থেকে প্রকাশিত ‘দৈনিক সিরাজগঞ্জ বার্তা’ পত্রিকার শাহজাদপুর প্রতিনিধি সোনা মিয়াকে মুঠোফোনের মাধ্যমে অকথ্য ভাষায় গালিগালাজ এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার হুমকি দিয়েছেন।
ইতোমধ্যেই হুমকিদাতা চেয়ারম্যান সাইফুল ইসলাম এবং সাংবাদিক সোনা মিয়ার মোবাইলে কথপোকথনের একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই কথপোকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যাওয়ার পরেই চেয়ারম্যানের বিরুদ্ধে নিন্দার ঝড় বইছে সর্বত্র।
এদিকে সাংবাদিক সোনা মিয়া বিষয়টি নিয়ে আজ সোমবার (২২ ফেব্রুয়ারী) বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। জিডি নম্বর- ৯৫৯।
জানা যায়, গত বুধবার (১৭ ফেব্রুয়ারী) সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সিরাজগঞ্জ বার্তা পত্রিকায় ‌’শাহজাদপুরের কৈজুরিতে কাজ না করেই ইজিপিপি প্রকল্পের বিল উত্তোলন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।
প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন রাত ৯টা ৪৪ মিনিটে চেয়ারম্যান সাইফুল ইসলাম –০১৭৯১ ৯৬৬৯৭৯ নম্বর থেকে সোনা মিয়ার ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার হুমকি দিয়ে ফোন রেখে দেয়। এ ঘটনায় তিনি শাহজাদপুরে কর্মরত সাংবাদিকদের অবগত করে গত ১৮ ফেব্রুয়ারী জীবনের নিরাপত্তা চেয়ে শাহজাদপুর থানায় একটি জিডি করেন।
এ বিষয়ে সাংবাদিক সোনা মিয়া বিটিসি নিউজকে জানান, শাহজাদপুরের ১০ নং কৈজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে স্থানীয় দৈনিক সিরাজগঞ্জ বার্তা পত্রিকায় সংবাদ প্রকাশের পর একটি নম্বর থেকে কৈজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম আমাকে ফোন করে পিতামাতাকে তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা না করতে পারলে শাহজাদপুরেই থাকবেন না বলে হুমকি দিয়ে ফোন কেটে দেয়। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হুমকিদাতা চেয়ারম্যানকে আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.