সিরাজগঞ্জে সংঘর্ষে ১৯ জন গুলিবিদ্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে দুপক্ষের সংঘর্ষে ১৯ জন গুলিবিদ্ধসহ ৩০ জন আহত হয়েছেন। আজ সোমবার (০৯ জানুয়ারী) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার বাঐতারা গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় লাইসেন্স করা একটি বন্দুক জব্দ করা হয়েছে। এছাড়া গুলিবর্ষণকারী যুবক আরিফকে আটক করেছে পুলিশ। আরিফ হোসেন ওই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। সংঘর্ষের পর বাঐতারা গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
গুলিবিদ্ধরা হলেন: বাঐতারা গ্রামের শফিকুল, শাহাদৎ, ইমদাদুল, ফরিদুল, রাব্বী, রাফি, আব্দুল বাসেত, মিলন, তোতা মিয়া, জাহিদ, আব্দুল ওহাব, নাইস, আব্দুল বারেক, শাহীন, ওমর, শফিকুল, হযরত ও সেলিম। তাদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নান্নু খান বিটিসি নিউজকে জানান, শনিবার একটি জমির কাগজ তোলা নিয়ে বাঐতারা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে দলিল লেখক আলম হোসেনকে একই গ্রামের হেকমতের ছেলে রুবেল মারপিট করে। এ ঘটনার জের ধরে সোমবার সকাল থেকে দুপক্ষের সংঘর্ষ বাধে। এক পর্যায়ে রুবেল গ্রুপের পক্ষে আরিফ তার লাইসেন্স করা একনলা বন্দুক নিয়ে গুলিবর্ষণ শুরু করে। এতে ১৯ জন গুলিবিদ্ধ হয়। সংঘর্ষের ঘটনায় আরও অন্তত ১০-১২ জন আহত হয়।
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজওয়ানুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.