সিরাজগঞ্জে শিশু সন্তানের পুরুষাঙ্গ কেটে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের চণ্ডিদাস গাঁতীতে লিমন হোসেন নামের ০৫ বছরের শিশু সন্তানের পুরুষাঙ্গ কেটে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন শিশু লিমনের মা লিপি খাতুন। ছেলেকে হত্যার পর নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।
গতকাল শুক্রবার (১২ নভেম্বর) রাতে সদর উপজেলার চণ্ডিদাসগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিমন ওই গ্রামের ইমরুল কায়েসের ছেলে।
জানা যায়, নিহত লিমনের মা লিপি খাতুন পারিবারিক কলহের জেরে শিশু লিমনকে তার বাড়ীর পাশের খোলা জায়গায় নিয়ে ধারালো ছুরি দিয়ে লিমনের পুরুষাঙ্গ কেটে হত্যা করে। এরপর সে নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন।
সিরাজগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিটিসি নিউজকে জানান,পারিবারিক কলহের কারনে লিপি খাতুন তার বাড়ির পাশে একটি ঘাসের জমিতে শিশু সন্তান লিমনকে নিয়ে গিয়ে ধারালো ছুরি দিয়ে লিমনের পুরুষাঙ্গ কেটে হত্যা করে। সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেন লিমনের মা লিপি খাতুন।
খবর পেয়ে সদর থানা পুলিশ গভীর রাতে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করে। মরদেহের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সময় শিশু লিমনের মাকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নিহত শিশুর চাচা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.