সিরাজগঞ্জে ছেলের লাশ টয়লেটে ফেলে নির্বাচন নিয়ে ব্যস্ত ইউপি সদস্য প্রার্থী

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে নিজবাড়ির সেফটি ট্যাঙ্ক থেকে আবদুল করিম নামে এক পিকআপ চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার নরিনা হানিফনগর গ্রাম থেকে ওই পিকআপ চালকের মরদেহ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের আলহাজ্ব আলীর ছেলে।
নিহত করিমের পরিবার সূত্রে জানা গেছে, গত চার দিন আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন পিকআপ চালক করিম। এর আগে বেশ কিছুদিন আগে করিমের বড় ভাবি আত্মহত্যা করায় অনেক হয়রানির স্বীকার হয় করিমের পরিবার। এবার করিমের আত্মহত্যার বিষয়টি জানাজানি হলে সমস্যা হবে এমন আতঙ্কে মরদেহ বাড়ির সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখেন তার পরিবার। ঘটনার চারদিন পর করিমের বাবা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিকে জানালে তিনি পুলিশে খবর দেন।
এদিকে ছেলের মরদেহ নিজবাড়ির সেফটি ট্যাঙ্কে ফেলে দিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন মা করুনা খাতুন ও বাবা আলহাজ আলী। মা করুনা খাতুন নরিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২৬ ডিসেম্বর এ ইউনিয়নের ভোট অনুষ্ঠিত হবে।
শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আবদুল মজিদ বিটিসি নিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এটা হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় বাবা-মাসহ পরিবারের চারজন সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.