সিরাজগঞ্জের দুই মেয়েসহ মায়ের আত্মহত্যা !

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ইসলামপুর ডায়া নতুনপাড়া গ্রামে স্বামীর সাথে ঝগড়া করে বিষপান করে মা ও দুই মেয়েসহ ৩ জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গোটা এলাকাজুড়ে চাঞ্চল্য। শত শত মানুষের ভীড়।
সরজমিন ঘুরে জানা গেছে, আজ রোববার (১৭ জানুয়ারী) সকালে ডায়া নতুন পাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগমের সাথে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়।
ঝগড়ার জের ধরেই মা জাহানারা বেগম দুই মেয়েকে জোরপূর্বক বিষপান করিয়ে দেয়ার পর মা নিজেও বিষপান করে। এ সময় ছোট মেয়ে লাবনী তাদের জোরপূর্বক বিষপান করানো হয়েছে বলে ফোনে বাবাকে জানালে লালু ফকির এসে মুমূর্ষ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
নিহতরা হচ্ছে মা জাহানারা বেগম (৩৫), তার বিবাহিত ও গর্ভবতী কন্যা রাজিয়া বেগম (২২) ও লাবনী (১১)। এ মৃত্যুর ঘটনায় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে পড়ে। খবর পেয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান সহ থানা পুলিশের দল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়।
এ ব্যাপারে শাহজাদপুর থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিষয়টি জেনে আমরা দ্রুত হাসপাতালে আসি। এ বিষয়ে এখনই বিস্তারিত বলা সম্ভব না,  নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে।
এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.