সিনহার হত্যাকান্ডের বিচার দাবীতে চাঁপাইনববাবগঞ্জে বিএনপির মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদের বিচার বহির্ভূত হতাকান্ডের বিচারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন করেছে বিএনপি। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর বিএনপি’র আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ আদালত চত্ত্বরে এই মানববন্ধন হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের সাংসদ হারনুর রশিদ। বক্তব্য রাখেন সদর থানা বিএনপি ও পৌর বিএনপি’র নেতৃবন্দ।

মানবন্ধনে সদর উপজেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, বিএনপি নেতা এ্যাড. নুরুল ইসলাম সেন্টু, পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা মো. জাহাঙ্গীর আলমসহ থানা ও পৌর বিএনপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীসহ অংগসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়।

মানববন্ধনে প্রধান অতিথি সরকারের বিভিন্ন কাজের সমালোচনা করেন। তিনি বলেন, ‘বিচার বর্হিঃভূত হত্যাকান্ড বাংলাদেশ সংবিধান অনুমোদন দেয়না। অব. মেজর সিনহা রাশেদের বিচার বর্হিঃভূত হত্যাকান্ড সারাদেশের মানুষকে ভাবিয়ে তুলেছে। তিনি সাংবাদিকদের ওপর নিপীড়ন-জুলুম-নির্যাতন করার কথাও তুলে ধরেন।

সরকারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে মানবন্ধনে বক্তব্য রাখেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের সাংসদ হারনুর রশিদ। তিনি বলেন, আগামীতে যেন দেশে আর বিচার বর্হিঃভূত হত্যাকান্ড না ঘটে।

অপরাধ যত বড়ই হোক, অপরাধীদের দ্রুত বিচারের আওতায় আনারও দাবি জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.