সিদ্ধান্ত হীনতায় পড়ে সোনালী ব্যাংক কর্মকর্তার স্বেচ্ছায় আত্মগোপন’ ৫ দিন পর ঢাকা থেকে উদ্ধার

বিশেষ অতিথি: গাইবান্ধার পলাশবাড়ীর সোনালী ব্যাংক শাখার সিনিয়র অফিসার মো. আবু সুফিয়ান (৩১) নিখোঁজের ৫ দিন পর ঢাকার আদাবর থানা এলাকার একটি বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে। পুলিশ কর্তৃক উদ্ধারের পর ব্যাংক কর্মকর্তা তিনি নিজে স্বেচ্ছায় আত্মগোপন করে ছিলেন।
আজ বৃহস্পতিবার (১ জুলাই) গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্যটি নিশ্চিত করেন।
পুলিশের প্রেস ব্রিফিংয়ে উল্লেখ করা হয়, গত ২৪শে জুন বিকেলে নিজের বিয়ের কেনাকাটার জন্য মো. আবু সুফিয়ান গোবিন্দগঞ্জ শহরে যান। পরে তিনি রাত সাড়ে ৮টার সময় তার বাড়ি ফিরতে দেরী হবে বলে বিষয়টি পরিবারের লোকজনকে জানায় এবং এরপর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়। ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ান বাড়িতে ফিরে না আসলে তার ভগ্নিপতি মো. জাহিদুর রহমান বাদী হয়ে গত ২৫ জুন পলাশবাড়ী থানায় তাঁর নিখোঁজ হয়ে যাওয়ার একটি জিডি করেন। এরপর থেকেই গাইবান্ধা জেলা পুলিশ অনুসন্ধান শুরু করে।
সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. মাসুদুর রহমান মাসুদের তত্ত্বাবধানে থানার একটি দল ইন্সপেক্টর (তদন্ত), মো. মতিউর রহমান, এসআই (নিঃ) সঞ্জয় কুমার সাহা, এএসআই (নিঃ) রাম চন্দ্র প্রামানিক, এএসআই (নিঃ) মো. হুমায়ন কবির ও ফোর্সদের সহায়তায় অনুসন্ধান ও অভিযান চালিয়ে মোবাইল ট্রাকিং প্রযুক্তির মাধ্যমে নিখোঁজ আবু সুফিয়ানকে গত ৩০ জুন বুধবার ঢাকার আদাবর থানার রোড-৩, ৩১ নম্বর একটি বাড়ির নিচতলা থেকে তিনাকে উদ্ধার করেন।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার নিজ বিবাহের আগের দিন গোবিন্দগঞ্জে কেনাকাটা করতে যাওয়ার পরে বিভিন্ন মানসিক টেনশনে সিদ্ধান্ত হীনতায় পড়ে নিজেই মোবাইল ফোন বন্ধ করে মাইক্রোযোগে ঢাকায় চলে যায় এবং তিনি স্বেচ্ছায় আত্মগোপন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.