সিঙ্গাপুরে ফের করোনার হানা, আক্রান্ত ৩ হাজার

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: সিঙ্গাপুরে বুধবার নতুন করে ২ হাজার ৯৮২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১ লাখ ৩১ হাজার ৫৫৪ জনে। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে বার্তা সংস্থা সিন-হুয়া।
দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, করোনায় নতুন করে আরো দুজন মারা গেছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৬৯৩ জনে। হাসপাতালে ভর্তি রয়েছে মোট ৩১৫ জন। এদের মধ্যে ১৪ জন নিবিড় পরিচর্যা রয়েছে।
বুধবার পর্যন্ত ৩১৫ করোনা রোগী হাসপাতালে ছিলেন, ২৯ জনের অক্সিজেন পরিপূরক এবং ১৪ জন আইসিইউতে যাওয়ার মতো অবস্থায় ছিলেন। সব মিলিয়ে গত সাত দিনে রোগীর সংখ্যা ছিল ২ হাজার ৫৯৯ জন। এর আগে গত ১৮ অক্টোবর এই সংখ্যা ছিল ৮ হাজার ২৪৩।
বর্তমান করোনা পরিস্থিতির কারণে দেশটির হাসপাতালের পরিদর্শন আগামী দুই সপ্তাহের জন্য ৩০ মিনিট সময়ে সীমাবদ্ধ করে দেওয়া হয়েছে এবং রোগীদের পরিদর্শনের ক্ষেত্রে শুধু পূর্ব-নির্ধারিত দুইজন দর্শনার্থী অনুমতি পাবেন। এর মধ্যে একজনকে যেকোনো সময়ে রোগীর বিছানার পাশে থাকার অনুমতি দেওয়া হবে। আগামী ২৩ নভেম্বর পর্যন্ত এই নিয়ম চলমান থাকবে বলে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.