সিংড়া মডেল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কমিটি গঠন

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া মডেল প্রেসক্লাবের ত্রি- বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। আজ রবিবার দুপুর ১২ টায় মডেল প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতি সিদ্ধান্তক্রমে এস.এম রাজু আহমেদ কে সভাপতি এবং রাকিবুল ইসলাম সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
এর আগে মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ এর সভাপতিত্বে ও সাংবাদিক জুলহাজ কায়েমের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সিনিয়র সাংবাদিক মাহাবুব আলম বাবু সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম প্রস্তাব করলে সর্বসম্মতিক্রমে তা গৃহিত হয়। কমিটির অন্যন্যে সদস্যরা হলেন, সহ সভাপতি খলিল মাহমুদ, সহ সভাপতি আনোয়ার হোসেন আরিফ, সহ সভাপতি প্রকৌশলী জুনায়েদ আহমেদ সৈকত, যুগ্ন সাধারণ সম্পাদক জুলহাজ কায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক রনজু আহমেদ রাহাত।
সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক রবিন খান, কোষাধ্যক্ষ লিটন আলী, দপ্তর সম্পাদক মাহিদুল ইসলাম মানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলে রাব্বি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শুভ সরকার, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সামাউন আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুজিত সাহা, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক সুব্রত কুমার, নির্বাহী সদস্য মাহাবুব আলম বাবু, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.