সিংড়ায় ১০ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার নাছিয়ারকান্দি গ্রামে নিজ বাড়িতে গত শুক্রবার দুপুরে ভূক্তভোগী শিশুকে একা পেয়ে মুখ ও হাত ওড়না দিয়ে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে ঐ গ্রামের মৃত আঃ আজিজ মন্ডলের পুত্র মহিদুল ইসলাম। পরে ভূক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। ভূক্তভোগী শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

গতকাল মঙ্গলবার (১৮ই আগষ্ট) দুপুরে ভূক্তভোগী শিশুর পিতা বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামী মহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

ভূক্তভোগী শিশুর পিতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, স্ত্রী-মেয়েকে রেখে আমি রাজশাহীতে দিনমজুরের কাজ করি। দেরিতে খবর পেয়ে এসে মেয়েকে হাসপাতালে ভর্তি এবং থানায় মামলা করি। আমি আসামীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বিপিএম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.