সিংড়ায় হিন্দু দম্পতিকে বেঁধে রেখে মারপিট : ভাংচুর, লুটপাট


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার প্রত্যন্ত অঞ্চল পূর্ব মাগুড়া গ্রামে এক সংখ্যালঘু পরিবারের সদস্যদের বেঁধে রেখে মারপিট করে লুটপাটের অভিযোগ উঠেছে। এই ঘটনায় বাড়ির মালিক শ্রী কনক চন্দ্র প্রামাণিক ও রাধা রানী নামে দু’জন আহত হয়েছে। খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
সূত্রে জানা যায়, বৃহম্পতিবার রাত ১টার দিকে সিংড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল পূর্ব মাগুড়া গ্রামের শ্রী কনক চন্দ্র প্রামাণিকের ছেলে সুব্রত এর ঘরের দরজা ভেঙ্গে ৮ থেকে ১০জনের একটি দুর্বৃত্ত দল প্রবেশ করে। এসময় পরিবারের অন্যান্য লোকজন বের হয়ে হই-চই শুরু করলে রাধা রানী ও শ্রী কনক চন্দ্র প্রামাণিককে মারধর করে বেঁধে রাখে দুর্বৃত্তরা। এসময় নগদ টাকা সহ আনুমানিক ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা।
এদিকে, আজ শুক্রবার সকাল ৯টায় হিন্দু দম্পতি রাধা রানী ও শ্রী কনক চন্দ্র প্রামাণিককে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তাদের হাত-মুখ সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এদিকে, রাধা রানী ইটালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সহ ৮জনের নাম উলে­খ করে সিংড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
এরিপোর্ট লেখা পর্যন্ত সিংড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় ৭নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম বলেন, রাতে ওই রাড়িতে অনেক হই-চই শোনা গেছে। তখন কেউ ভয়ে ঘর থেকে বের হয়নি। তবে সকালে গিয়ে ঘর-বাড়ি ভাংচুর ও লুটপাটের চিহ্ন দেখা যায়।
এবিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রাথমিক ভাবে আমরা পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনার সত্যতা পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.