সিংড়ায় শাহিন মাস্টারের মুক্তির দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় শাহিন মাস্টারের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক মামলা থেকে তাকে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেল ৪ টায় ছাতারদিঘী ইউনিয়নের একডালা বাজারে শত শত গ্রামবাসি মানববন্ধনে অংশ নেন।
বক্তব্য রাখেন, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য সোহেল রানা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রকিবুল হাসান রনি, স্থানীয় শিক্ষক আরশাদুর রহমান মিলন, যুবলীগ নেতা শামিম হোসেন, হাজি ফরিদুল ইসলাম, মোজাহার আলী, মাওলানা হাসানুজ্জামান, হামিদুল্লাহ প্রমুখ। বক্তারা শাহিন মাস্টারের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মামলা প্রত্যাহার সহ তার মুক্তির দাবি জানান।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টায় বাজার থেকে বাড়ি ফেরার পথে ঐ গ্রামের প্রতিপক্ষ লোকজন লাঠি, সোটা নিয়ে তার উপর চড়াও হয় এবং তাকে জোরজবরদস্তি করে প্রতিপক্ষের বাড়িতে নিয়ে গিয়ে ঐ বাড়ির গৃহবধু সহ তাকে বেঁধে ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেয়। এতে করে তার সম্মানহানি ঘটেছে। এসময় তাকে বেধরক মারপিট করে। পরের দিন প্রভাবশালী মহলের ইঙ্গিতে ঐ মহিলার স্বামী কে দিয়ে মামলা করে। গত নির্বাচনে শাহিন মাষ্টারের ভাই সোহেল ইউপি সদস্য নির্বাচিত হবার পর ঐ গ্রামের পরাজিত মেম্বার এর নেতৃত্বে এ ঘটনা ঘটানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.