সিংড়ায় রমজানে ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেছে স্বেচ্ছাসেবকলীগ


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় এই রমজানে ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেছে স্বেচ্ছাসেবকলীগ। সমাজের অসহায় মানুষের বাড়ি বাড়ি ইফতার সামগ্রীর প্যাকেট পৌঁছে দেওয়া হচ্ছে।
বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার রাতাল এলাকায় স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি ঘুরে এই কার্যক্রম করতে দেখা যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রতিমন্ত্রী পলকের জন্য দোয়া চেয়ে অসহায় মানুষের হাতে তুলে দিচ্ছেন একটি প্যাকেট। আর প্যাকেটে লেখা রয়েছে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা উপহার।প্যাকেটের ভিতরে খেজুর, গুড়, ছোলা, আলু, পেঁয়াজ, ওর স্যালাইন ইত্যাদি ইফতার সামগ্রী রয়েছে বলে জানান বিতরণ কার্যক্রমে অংশ নেওয়া কর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক মহন আলী, জেলা সহ-সভাপতি সুব্রত কুমার, ইটালী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ  সম্পাদক মাহমুদুল হাসান রাসেল প্রমূখ।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমাম বলেন, মাহে রমজানে কিছু অসহায় মানুষদের খুঁজে বের করে তাদের মুখে একটু হাসি ফুটানোই আমাদের লক্ষ। আর উপজেলার ১২ টি ইউনিয়নে এই রমজান মাসব্যাপি তাদের এই কার্যক্রম চলবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.