সিংড়ায় মিটার চুরি চক্রের তিন সদস্য আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় শিল্প মিটার চুরি চক্রের তিন সদস্যকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। গতকাল বুধবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার আলতাফনগর বাজারের আয়েজ উদ্দিনের পুত্র রুবেল হোসেন, সিংড়া উপজেলার শোয়াইর গ্রামের মৃত বিজরুলের পুত্র হায়দার আলী, ভোগা বসন্তপুর গ্রামের উসমান গনির পুত্র সোহেল রানা।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, তারা নাটোর, বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় চুরি সংঘটিত করে থাকে, তাদেরকে প্রযুক্তির মাধ্যমে সনাক্ত করে আটক করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার বিটিসি নিউজকে বলেন, সিংড়া থানায় মিটার চুরির বিষয়টি আমাদের উদ্বিগ্ন করে, আমরা বিষয়টি আমলে নিয়ে তদন্ত শুরু করি, যার ফলে চোর চক্রের সদস্যদের আটক করতে সক্ষম হয়েছি। তাদেরকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি সিংড়া উপজেলার বিভিন্ন চালকল, মিলের শিল্প মিটার চুরি সংঘটিত হয়। এতে একটি ট্রান্সফরমার ও ১০ টি মিটার চুরি হয়। চুরির পর বিকাশে টাকা নিয়ে মিটার ফেরত দেয়ার ঘটনাও ঘটে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.