সিংড়ায় বানভাসী মানুষের সাথে বিএনপির ঈদ উদযাপন

ফাইল ছবি

নাটোর প্রতিনিধি: বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে -ভিডিও কনফারেন্সে বিএনপি নেতা দুলু নাটোরের সিংড়ায় বানভাসী মানুষের সাথে ঈদ উদযাপন ও অসহায় পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করেছে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট এম ইউসুফ আলী।

আজ রবিবার বিকেল ৫টায় উপজেলার বন্যা দুর্গত এলাকা কলম ইউনিয়নে ২ শতাধিক বানভাসী মানুষের সাথে ঈদ উদযাপন ও কর্মহীন পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, বিএনপি নেতা শুকুর আলী,পৌর কাউন্সিলর জাহেদুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতিহিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. শাহাদৎ হোসেন মিন্টু সদস্য সচিব আমিরুল ইসলাম প্রমূখ।

বিএনপি নেতা এডভোকেট এম ইউসুফ আলী বলেন, আজকে যারাক্ষমতাশীন, তারা হয়তো অনেক বেশি কিছু বলছে। কিন্তু আমি মনেকরতে চাই, আপনারা যতকিছুই করুন না কেন? মানুষের হ্নদয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান রয়েছে।

মানুষের হ্নদয়ে ধানের শীষের প্রতীক আছে। মানুষের হ্নদয়ে ওই চুরি-বাটপারি আর দুর্নীতি নেই। আজকে আওয়ামী বাকশাল চক্রের যে দুর্নীতি সারাদেশ ছেঁয়ে গেছে।

তারা যত কিছুই করুক না কেন মানুষ সেগুলো ভালো চোখে দেখে না। মানুষ চায়, মানুষের জন্য প্রকৃত ভালোবাসা।

আমরা আমাদের কষ্টার্জিত অর্থ দিয়ে মানুষের পাশে থাকতে চাই। বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভিডিও কনফারেন্সে বলেন, করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের আজ পাশে থাকবে। এই সংকটে যার যা কিছু আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.