সিংড়ায় ফুটবল খেলতে গিয়ে প্রাণ গেল কলেজ ছাত্রের


নাটোর প্রতিনিধি: বিবাহিত-অবিবাহিত ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে বুকে ফুটবল লেগে আব্দুল আজিজ (১৭) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নাটোরের সিংড়া উপজেলার ভোগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে।
নিহত ছাত্র ভোগা গ্রামের কৃষক শামসুল মোল­ার ছেলে। সে সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকাল ৫টায় উপজেলার ভোগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিবাহিত-অবিবাহিত টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। খেলায় আব্দুল আজিজ অবিবাহিতদের পক্ষে নেমে একটি গোল করেন। কিছুক্ষণ পরে একটি কর্নার বল মাথা দিয়ে হেড দিতে গিয়ে বুকে লেগে নিঃশ্বাস আটকে যায়।
পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ এলাকায় নেয়া হলে শোকের ছায়া নেমে আসে।
সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু নিহতের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, নিহত ছেলেটি এই কলেজের ছাত্র। তার মৃত্যুতে সবাই গভীরভাবে শোকাহত।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.