সিংড়ায় প্রতিপক্ষের হামলায় প্রবীণ আওয়ামী লীগ নেতাসহ আহত-৪


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় শেরকোল ইউনিয়নের দুই নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা নওশেদ মোল্লা (৬৫) নামে গুরুত্বর আহত হয়েছে।
তাঁকে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবণতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা দেয়া হয়েছে।।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি পারপারায় এ হামলার ঘটনা ঘটে। জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় পূর্ব শত্রুতার জের ধরে খড়মকুড়ি গ্রামের ইউপি সদস্য বুলেট মেম্বার, উজ্জ্বল ও হাবিবের নেতৃত্বে ১২ থেকে ১৪ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ক্রসস্ত্রে সজ্জিত হয়ে ভাগনাগরকান্দি পারপারা গ্রামে গিয়ে প্রবীণ আওয়ামীলীগ নেতা ও হারুন অর রশীদের বাবা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নওশেদ মোল্লা বাসায় হামলা করে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।
এ সময় প্রবীন নেতাকে বাচাতে গিয়ে তার ভাতিজা মিলন ও মারপিটের শিকার হয় । পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে শাহ জালালকে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য সিংড়া আসার খবর পেয়ে প্রতিপক্ষের লোকজন নওশেদ মোল্লার বাসায় হামলা ও লুটপাট করে ।
এ ব্যাপারে কথা বলার জন্য ইউপি সদস্য বুলেটের একাধিকবার মুঠোফোনে কল দিলেই তিনি রিসিভ করেননি।
সিংড়া থানার ওসি নুরে আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভাগনাগরকান্দি পারপারা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৪ জন আহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পায়নি ।অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.