সিংড়ায় নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় হাতিয়ান্দহ ইউনিয়নের আগ-লাড়–য়া গ্রামের পাঠ ক্ষেত থেকে আঃ সালাম মিস্ত্রীর পুত্র আব্দুল্লাহ (৬) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। নিখোঁজের ৩ দিন পর লাশ পাওয়া গেলো। আজ বুধবার বিকেলে প্রতিবেশী এক কৃষক ঘাস কাটতে গিয়ে নাকে গন্ধ লাগে, এসময় পাটের ক্ষেতে উপুর হয়ে পড়ে থাকা লাশ দেখতে পায়।
এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, গত রবিবার বিকেলে শিশুটি খেলার জন্য বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায় বাড়ি ফিরে না এলে খোঁজাখুঁজি শুরু করে। এ বিষয়ে পরিবার সিংড়া থানায় একটি সাধারণ ডাইরি করে।
আজ বুধবার বিকেলে পাটক্ষেতে লাশ পাওয়া গেলো। প্রাথমিক ভাবে ধারন করা হচ্ছে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হতে পারে। কি কারনে এ ঘটনা ঘটেছে তা পরিস্কার নয়।
হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব উল আলম বিটিসি নিউজকে জানান, নিখোঁজ হবার পর থেকে স্থানীয় চৌকিদারকে সার্বিকভাবে সহযোগিতার নির্দেশ দেয়া হয়। আজ বিকেলে খবর আসে তাঁর লাশ পাওয়া গেলো।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.