সিংড়ায় ছাত্রলীগ নেতাকে জখম, দুই নেতা বহিষ্কার

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় দুই নেতাকে বহিষ্কার করেছে সংগঠন। গতকাল বুধবার রাত ১১টায় সিংড়া পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাইল বাপ্পি ও সাধারণ সম্পাদক জুনাইদ হাসান জয় সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা হলেন, সিংড়া পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ও স্কুল বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রাফসান।
এর আগে গতকাল বুধবার দুপুর ২টায় গোল-ই আফরোজ সরকারি কলেজের সামনে ডাহিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক নাইম হোসেন ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সহ-ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলামকে কুপিয়ে জখম করে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাফসানসহ ছাত্রলীগের ৭ থেকে ৮ জন কর্মী।
আহত দুই ছাত্রলীগ নেতা গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সজিব ইসলাম জুয়েল এর অনুসারী। তাঁরা অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী।
হামলাকারীরা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রওনক হাসান হারুনের অনুসারী বলে জানা যায়। আহত ছাত্রলীগ নেতা নাইম হোসেন নাটোর সদর হাসপাতাল ও শফিকুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাইল বাপ্পি বিটিসি নিউজকে জানান, সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অপরাধে তাঁদেরকে বহিষ্কার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.