সিংড়ায় চেঞ্জ ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শনিবার দুপুরে নাটোরের সিংড়ার পুন্ডরী আলিম মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত এই শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, কলম ইউপি চেয়ারম্যান মইনুল হক চুনু।

কলম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মোঃ নাছির উদ্দিন শাহের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন নাটোর জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ, চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পুলিশ পরিদর্শক মোঃ আশরাফুল ইসলাম, সংগঠনের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে কলম ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি সমমানের ৫২ জন জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে সংবর্ধনা,ক্রেস্ট,মেডেল,বৃত্তি প্রদান, ২৫০ জন প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, ৫৩ জন সহজ কোরআন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও ৪০০ জন অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এছাড়া পুন্ডরী গ্রামের বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত চাকুরীজীবীদের সংবর্ধনা দেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.