সিংড়ায় অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নাটোর প্রতিনিধি:  নাটোরের সিংড়ায় বৈদেতিক শক সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ভস্মিভূত হয়েছে।এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, ফারুক হোসেন, সেন্টু আলী, মফিজ উদ্দিন, বাবলু প্রাং, মোহাম্মদ আলী।

গতকাল সোমবার দিবাগত রাত ১০ টার দিকে শেরকোল ইউনিয়নের শিববাড়ি বাজারে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সরেজমিন পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার সুষান্ত কুমার মাহাতো ও শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বিটিসি নিউজকে জানান, সোমবার রাতে দোকান বন্ধ করে সবাই বাড়িতে চলে যায়, রাত ১০ টার দিকে খবর পেয়ে স্থানীয় জনগনসহ আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে পরে খবর পেয়ে চৌগ্রাম ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু তার আগেই ৫ টি দোকান পুরে ভস্মিভূত হয়।

শিববাড়ি বাজার কমিটির সভাপতি আব্দুল জলিল সরদার বিটিসি নিউজকে জানান, আগুনে পুড়ে ৫ জন ব্যবসায়ী নি:স্ব হয়ে পড়েছে।সরকারী ভাবে সহযোগিতা না পেলে তারা পথে বসবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ফারুক বিটিসি নিউজকে জানান, তার দোকানে স¤পূর্ণ পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমি নি:স্ব হয়ে পড়েছি।

ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়া হয়। ৫ টি দোকান পুড়ে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সুষান্ত কুমার মাহাতো বিটিসি নিউজকে জানান, ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করা হয়েছে, সরকারী ভাবে সহায়তা করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.