সিংড়ার চৌগ্রামে রাস্তা সংস্কারে অনিয়ম! এলাকাবাসীর মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় চৌগ্রাম বাসস্ট্যান্ড থেকে নিমাকদমা বাজার পর্যন্ত সাড়ে ৪ কিলোমিটার সংস্কার কাজে ব্যপক অনিয়ম দেখা দিয়েছে। নিম্ন মানের ইট ও খোয়া ব্যবহার করে রাস্তা সংস্কার করা হচ্ছে।
বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ৯টায় নিমাকদমা বাজারে ঠিকাদার ও ঐ প্রতিষ্ঠানের বিরুদ্ধে শত-শত মানুষের উপস্থিতিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
অফিস সুত্রে জানা যায়, চৌগ্রাম থেকে নিমাকদমা বাজার পর্যন্ত এই সাড়ে ৪ কিলোমিটার সংস্কার কাজের ব্যায় ধরা হয়েছে ২কোটি ৭ লক্ষ টাকা। মানববন্ধনে আব্দুর রাজ্জাক খান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রায়হান সরদার, আব্দুল বারিক, আবু বক্কর সিদ্দিক, গোলাম ফারুক সিরাজুল ইসলাম সুমন।
সিংড়া উপজেলা প্রকৌশল প্রকৌশলী হাসান আলী বলেন, চৌগ্রাম থেকে নিমাকদমা বাজার পর্যন্ত রাস্তার কাজের অনিয়ম হচ্ছে এমন অভিযোগ অনেকবার পেয়েছি অভিযোগ যাচাই করে সত্যতা মিলেছে এজন্য ঠিকাদার যেন এই নিম্ন মানের কাজ করে বিল না পায় এই মর্মে ঐ ঠিকাদারকে চিঠি দেয়া হয়েছে।
তবে ঠিকাদার দাবি করে বলেন, এলজিইডি অফিসের নির্দেশনা মোতাবেক কিছু খারাপ ইট, খোয়া অপসারন করা হয়েছে। ভালো ইট, খোয়া এনে কাজ শুরু করা হয়েছে। তিনি আরো বলেন, যেহেতু এখন জুন মাস। কাজটা দ্রæত শেষ না করা গেলে টাকা ব্যাক যাবে, জনগনের ভোগান্তি আরো বাড়বে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.