সিংড়ায় রাতের আঁধারে পুকুরের মাছ নিধন

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় রাতের আঁধারে দুই বিঘার একটি পুকুরের মাছ নিধন করার অভিযোগ উঠেছে পুকুরের লিজদাতার বিরুদ্ধে। সোমবার গভীর রাতে উপজেলার শ্রীঘন্টা গ্রামের মসজিদের লিজকৃত একটি পুকুরে এ ঘটনা ঘটেছে। এতে মাছচাষীর প্রায় ২ লক্ষ ৩০ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে জানা যায়।
এ ঘটনায় আইনগত ব্যবস্থা চেয়ে মঙ্গলবার দুপুরে ৩জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী মাছচাষী মো. মামুনুর রশিদ।
মাছচাষী মো. মামুনুর রশিদ বিটিসি নিউজকে জানান, শ্রীঘন্টা গ্রামের মসজিদের পুকুর লিজ নেয় মো. মানিকসহ আরেকজন। পরে তাদের কাছ থেকে আমি আবার লিজ নিয়ে পুকুরে মাছ চাষ করে আসছি। প্রতিদিনের ন্যায় সোমবার সন্ধ্যায় পুকুরে মাছে খাবার দিয়ে বাড়িতে চলে আসি। পরের দিন মঙ্গলবার সকালে খবর পাই পুকুরের মাছ নিধন করেছে শ্রীঘন্টা গ্রামের মো. মানিক, মো. সাজ্জাদ ও মো. মোজাম হোসেন। এতে আমার প্রায় ২ লাখ ৩০ হাজার টাকার মাছ নিধন হয়েছে।
অভিযুক্ত মো. মানিক বিটিসি নিউজকে বলেন, মসজিদের পুকুর আমি ৯৮ হাজার টাকায় লিজ নিয়েছি। আমার পুকুরের মাছ আমিই মেরেছি।
এ ব্যাপারে সিংড়া থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আকবর আলী বিটিসি নিউজকে বলেন, ভূক্তভোগী মাছচাষী থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.