সিংড়ায় বিএনপি নেতার দাফন সম্পন্ন


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট মজিবুর রহমান মন্টুর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুম’আ সিংড়া কোর্টমাঠে জানাযা শেষে তাকে সিংড়া দমদমা আল জামেয়াতুল কোরআনিয়া মাদরাসার কবরস্থানে দাফন করা হয়।
মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জুনাইদ আহমেদ পলক, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির জাতীয় নির্বাহী সদস্য ও সিংড়ার সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, জেলা বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, যুগ্ম আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ, জেলা আ.লীগের সদস্য ও সিংড়া উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া উপজেলা আ.লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) কামরুল হাসান কামরান, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক শরিফুল হক মুক্তা প্রমুখ।
উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ মে) বিকেল পৌনে ৫টার দিকে রাজধানীর মহাখালী জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুকালে স্ত্রী, কন্যা-পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।
এর আগে তিনি সিংড়া উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। নাটোর জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন মজিবুর রহমান মন্টু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.