সিংড়ায় গরু চুরি করে পালানোর সময় ৪ চোর আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ২টি গরুসহ চার চোরকে গ্রেফতা রকরেছে থানা পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। বুধবার (১২ জুলাই) সকালে উপজেলার শালমারা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
আটক কৃতরা হলেন, বগুড়ার শিবগঞ্জ উপজেলার মো. নুরুল ইসলামের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৩), বগুড়া সদর উপজেলার ফেরদৌস প্রামাণিকের ছেলে মো. আকাশ (২৫) একই উপজেলার মৃত সন্তোষ প্রামাণিকের ছেলে মো. ইনসান প্রামাণিক (৩০) ও পিকআপচালক কুষ্টিয়ার মিরপুর উপজেলার জামাল হোসেনের ছেলে মো. বেলায়েত হোসেন (৩২)।
জানা যায়, বুধবার রাতেএকটি পিকআপে ২টি গরু চুরি করে পালানোর সময় বগুড়ার শেরপুর থানা পুলিশগরু চোর চক্রের চার সদস্যকে ধাওয়া করে। পরে তারা রানীরহাট-জামতলী সড়কে রবিন গ্রাম বাজারে এসে গরু বোঝা ইপিকআপ ফেলে পালিয়ে যায়। স্থানীয় জনগণ বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে সকালে ইটালী ইউনিয়নের শালমারা এলাকা থেকে আটক করে গণধোলাই দিয়ে সিংড়া থানা পুলিশের কাছে তুলে দেয়। এ ঘটনায় বুধবার দুপুরে মামলা হলে তাদের আদালতে পাঠানো হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান আটকের সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ২টি গরু সহ চার চোরকে আটক করে মামলার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে। তারা পেশাদার চোর, বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.