সারিয়াকান্দিতে চাল চুরির ঘটনায় ট্রাকসহ গ্রেফতার-১

বগুড়া প্রতিনিধি: বগুড়া সারিয়াকান্দিতে জব্দকৃত ১১৩০ বস্তা চালসহ সিলগালা করে রাখা গুদামের চাল চুরির ঘটনায় ব্যবহৃত ট্রাক এবং তার মালিককে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানার পুলিশ। গ্রেফতার ট্রাকের মালিক শিহাব মিয়া (৩৮) উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের ইরফান আলী ঘোতা প্রাং এর ছেলে।
শুক্রবার রাত ১টায় উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শিহাবের বাড়ীতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনায় গত ৩০ ডিসেম্বর পৌর এলাকার বাগবেড় গ্রামের মৃত নুরু প্রাং এর ছেলে বেলাল হোসেন (৩৫), আন্দরবাড়ী গ্রামের তোফা ফকিরের ছেলে রুসাত ফকির (২৮) এবং সোনা মিয়ার ছেলে রায়হান কবির (২৭) কেও গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে ।
জানা গেছে, গত ৩০ নভেম্বর  সন্ধ্যায় সারিয়াকান্দি পৌর এলাকার বাগবেড় গ্রামের শাহজাহান আলীর ছেলে শাহাদৎ হোসেন এর নির্মানাধীন বসত বাড়ীতে অভিযান পরিচালনা করেন বগুড়া জেলা ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম।
অভিযান শেষে  বাগবেড় গ্রামের শাহজাহান আলীর ছেলে শাহীন আলম এর নিয়ন্ত্রনে থাকা ১১৩০ বস্তা চাল জব্দ করে গুদামটি সীলগালা করে এবং ক্রয় বিক্রয়ের রশিদ না থাকায় ও কৃষি বিপনন লাইসেন্স না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
গত ২২ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় উক্ত গুদামে উপস্থিত হয়ে সিলগালা খোলেন সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম। গুদাম পরিদর্শন কালে মাত্র ৬ বস্তা চাল দেখতে পারেন তিনি। ফলে গুদামটিতে থাকা ১১২৪ বস্তা চাল উধাও হওয়ার ঘটনার সূত্রপাত হয়।
এ ঘটনায় গত ২৩ ডিসেম্বর সিলগালা করে রাখা গুদামের চাল চুরির অভিযোগে অজ্ঞাতনামাদের আসামী করে সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান।
সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বিটিসি নিউজকে বলেন, চালচুরির ঘটনায় ব্যবহৃত ট্রাকের মালিককে আজ শনিবার (০৭ জানুয়ারী) দুপুরে বগুড়া জেলা জজ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আটক ট্রাক থানার হেফাজতে রাখা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.