সারা রাজ্যের পাশাপাশি নদীয়া জেলা জুড়ে তৃণমূল কংগ্রেসের অবস্থান-বিক্ষোভ ও গণস্বাক্ষর অভিযান (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: দেশ জুড়ে যেভাবে পেট্রোপনের দাম বেরে চলেছে তার প্রতিবাদ চলছে সারা রাজ্য জুরে।দিনের-পর-দিন ডিজেল পেট্রোল এর গ্যাসের দাম অস্বাভাবিক হারে বাড়ছে। বাড়ছে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম।
সরকারের লাভজনক সংস্থাকে বেসরকারিকরণ করা চক্রান্তে শামিল হয়েছে বিজেপি সরকার। এরি প্রতিবাদে নদীয়া জেলার উত্তর থেকে দক্ষিণ প্রান্ত পর্যন্ত বিভিন্ন ব্লক তৃণমূল কংগ্রেসের তরফ থেকে গণঅবস্থান বিক্ষোভ এবং গণস্বাক্ষর অভিযান অনুষ্ঠিত হয়।
গতকাল শনিবার (১০ জুলাই) কৃষ্ণনগর,কল্যাণী রানাঘাট শান্তিপুর ফুলিয়া হাঁসখালি করিমপুর নাকাশিপাড়া বেথুয়া ডহরি তেহটটো কালিগঞ্জ নবদ্বীপ শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অবস্থান-বিক্ষোভ গণস্বাক্ষর অভিযান অনুষ্ঠিত হয়।
এ দিন নবদ্বীপ শহরের রাধা বাজার নবদ্বীপ শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে গণঅবস্থান বিক্ষোভ এবং গণস্বাক্ষর অভিযান অনুষ্ঠিত হয়।
উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা, নবদ্বীপ পৌরসভার পৌর প্রশাসক বিমান কৃষ্ণ সাহা, শহর তৃনমুল কংগ্রেসের সভাপতি  শ্যামাপ্রসাদ পাল, সহ প্রাপ্তন  কাউন্সিলর অনুরাধা মন্ডল চৈতালি গুই , মিহির কান্তি পাল সহ একাধিক নেতৃত্ব।
বক্তব্যে বক্তারা মোদি সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ তাগেন, পাশাপাশি সদ্য সমাপ্ত বিধান সভা নির্বাচনেও তাদের জয় লাভ হয়েছে তা কেবল মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়ন মূলক কাজের জন্যই বলে দাবি করে।
এই বিক্ষোভে সামিল হয়ে নবদ্বীপ পৌরসভার পৌরপ্রশাসক বিমান কৃষ্ণ সাহা বলেন আমরা এই আচ্ছে দিন চাইনি মোদি সরকারের কাছে তার চেয়ে বরং আমাদের বুরে দিনই ভাল ছিল। বাইট – নবদ্বীপ পৌরসভার পৌর প্রশাসক বিমান কৃষ্ণ সাহা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.