সারাবাংলার ধান এখন নৌকা হয়ে গেছে : ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি: আজ শনিবার দুপুর সোয়া ১২টায় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের জনতা বাজার ও চরযাত্রা বাজারে এক পথসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সারাবাংলার ধান এখন নৌকা হয়ে গেছে। নারী-পুরুষসহ তরুণ প্রজন্মের ঢল নেমেছে নৌকার পক্ষে। সারা বাংলাদেশে ধানের শীষের ভোট এখন দলে দলে নৌকার পক্ষে যোগ দিচ্ছে।

এর আগে মন্ত্রী একই ইউনিযনের জনতা বাজার স্কুল মাঠে এক সমাবেশে বলেন, স্বাধীনতার পর শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারই নারী বান্ধব সরকার। শেখ হাসিনার আমল নারীরাা অনেক ক্ষমতাবান হয়েছে। এই সরকারের সময়ে নারীরা রাষ্ট্রের অনেক গুরুত্বপূর্ন জায়গা নেতৃত্ব দিচ্ছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার বাংলাদেশেরর সকল গ্রামকে শহর করবেন। এটাই নির্বাচনে আমাদের (আওয়ামীলীগের) মূল প্রতিশ্রুতি- গ্রাম হবে শহর।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নালিশ ছাড়া বিএনপির আর কোনও সম্বল নেই। তাদের জনসমর্থন না থাকায় তারা শুধু নির্বাচন কমিশনের কাছে নালিশ করে আর মিডিয়ায় অভিযোগ করে।

এ সময় মন্ত্রীর সাথে কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব নবী সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.