সাভারে চালককে মারধর করে অটোরিকশা ছিনতাই, আটক-২

সাভার প্রতিনিধি: সাভারে চালকের হাত-পা বেঁধে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সোমবার (১৪ নভেম্বর) ভোররাতে সাভারের আনন্দপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো: রাজবাড়ীর কালুখালী থানার হরিণবাড়িয়ারচর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে পিয়ার শেখ (৪২) ও নওগাঁ জেলা সদরের আরজিনগর মধ্যপাড়া গ্রামের হামিদুলের ছেলে সালাম (৩০)।
পুলিশ জানায়, রোববার রাতে সাভারের রাজফুলবাড়িয়া বাসস্ট্যান্ড থেকে একটি অটোরিকশা ভাড়া করেন মেহেদীসহ আটক দুই ছিনতাইকারী। অটোরিকশাটি ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজের সামনে পৌঁছলে তিন ছিনতাইকারী চালককে মারধর শুরু করেন। পরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তার হাত-পা বেঁধে মহাসড়কের পাশে ফেলে রেখে অটোরিকশাটি ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয়রা ওই চালককে উদ্ধার করে থানায় খবর দেন। পরে পুলিশ ভোরে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করে এবং তাদের কাছ থেকে ছিনতাই করা দুটি অটোরিকশা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
সাভার মডেল থানার (ওসি) দীপক চন্দ্র সাহা বিটিসি নিউজকে বলেন, ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করে আটক দুই আসামিকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া অপর আসামি মেহেদীকে আটকের জন্য অভিযান চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাভার প্রতিনিধি মো. শামিম আহম্মেদ (শামিম) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.