সাবেক কাউন্সিলর সালাউদ্দিনের মৃত্যুতে রাসিক মেয়র লিটনের শোক ও দুঃখ প্রকাশ

রাসিক প্রতিবেদকরাজশাহী সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সালাউদ্দিন শেখ শাহ আলমগীরের (৬৫) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বৃহস্পতিবার এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও তাঁর শোক সন্তোপ্ত পবিরারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মেয়র।

এদিকে আজ বাদ জোহর প্যারামেডিকেল রোড এলাকার মসজিদে কুবা‘তে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সিটি মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটন।

এ সময় সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুসহ অন্যান্য ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্যান্য মহানগর এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জানাযা নামাজে অংশ নেন।

উল্লেখ্য:  গতকাল বুধবার দিবাগত রাত সোয়া একটায় নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন সালাউদ্দিন শেখ শাহ আলমগীর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। এরআগে বুধবার রাত ১০টায় অসুস্থ্য সালাউদ্দিনকে তার বাড়িতে দেখতে গিয়েছিলেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.