সাবেক উপমন্ত্রী বিএনপি নেতা দুলু গুরুত্বর অসুস্থ্য দোয়া কামনা


নাটোর প্রতিনিধি: বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুু গুরুত্বর অসুস্থ্য। গত ২৩দিন থেকে তিনি বিছানাগত। তিনি নাটোরের সকল শ্রেণী পেশার মানুষসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
শনিবার সকালে রুহুল কুদ্দুস তালুকদার দুলুুর ব্যক্তিগত সহকারী বিএনপি নেতা শামসুল ইসলাম রনি জানান, গত ২৩দিন আগে সিলেটে বন্যা দূর্গতদের ত্রাণ তৎপরতা চালানোর সময় হঠাৎই মাজায় আঘাত পান দুলু। এর র থেকেই তিনি ধীরে ধীরে বেশি অসুস্থ্য হয়ে পড়ছেন।
তিনি ল্যাব এইড হাসপাতাল গুলশানের একজন অর্থোপেডিক সার্জনের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
শুক্রবার জুম্মার নামাজের পর এবং শনিবার দুপুরে তার নির্বাচনী এলাকা নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার বিভিন্ন মসজিদে তার সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। নাটোর শহরের পশ্চিম আলাইপুর জামে মসজিদের দোয়া মাহফিলে অংশ নেন নাটোর জেলা বিএনপির আহবায়ক মোঃ আমিনুল হক, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নাটোর আইনজীবী সমিতির সভাপতি অ্যাভোকেট রুহুল আমিন তালুকদার টগর ও জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম।
নলডাঙ্গায় দোয়া মাহফিলে অংশ নেন উপজেলা বিএনপির সভাপতি আতিকুর রহমান তালুকদার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন। অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর দ্রুত সুস্থ্যতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার সহধর্মীনি সাবিনা ইয়াসমিন ছবি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.