সাফল্যের স্বীকৃতি স্বরূপ বিকেএসপি’তে ব্ল– প্রদান অনুষ্ঠানের আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি: বিকেএসপিতে প্রশিক্ষণরত প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে সাফল্য অর্জনকারী খেলোয়াড়দের সম্মাননা প্রদানের উদ্দেশ্যে বিকেএসপি ব্ল– প্রদান অনুষ্ঠান এর আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাজহারুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২০২১ সালে বিভিন্ন প্রতিযোগিতায় পদক প্রাপ্ত শ্রেষ্ঠদের মাঝে সম্মান সূচক প্রতীক, সম্মাননা সনদ ও নগদ অর্থ প্রদান করেন। আর্চারি বিভাগের দিয়া সিদ্দিকীকে সর্বোচ্চ পুরস্কার হিসেবে বিকেএসপি ব্ল–, সম্মাননা সনদ ও বিকেএসপি ব্লেজার প্রদান করা হয়।
অপরদিকে বর্তমানে এ্যাথলেটিক্সের দ্রুততম মানবী সুমিাইয়া দেওয়ান, সাঁতারে বয়স ভিত্তিক প্রতিযোগিতায় ৩টি জাতীয় রেকর্ড গড়া মো: হোসাইন ও ২টি জাতীয় রেকর্ড গড়া আমিরুল ইসলামকে বিকেএসপি কালার, নগদ অর্থ ও সম্মাননা সনদ এবং ১২ জনকে জাতীয় (সিনিয়র) প্রতিযোগিতায় দলগত চ্যাম্পিয়ন বা ব্যক্তিগত স্বর্ণ পদক অর্জন করার স্বীকৃতি স্বরূপ বিকেএসপি ইনসিগনিয়া ও সম্মাননা সনদ প্রদান করা হয়।
এছাড়াও ৩০ জনকে স্ব স্ব ক্রীড়া বিভাগের শ্রেষ্ঠ ক্রীড়া প্রশিক্ষণার্থী সম্মাননা সনদ প্রদান করা হয়।
মহাপরিচালক তাঁর বক্তব্যে প্রথমবারের মত আয়োজিত বিকেএসপি ব্ল– প্রদান অনুষ্ঠানের গুরুত্ব তুলে ধরে বলেন, এর মাধ্যমে সাফল্য অর্জনকারী ক্রীড়াবিদদের একদিকে যেমন সম্মানিত করা হয়েছে অপরদিকে প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টির মাধ্যমে অন্যান্য প্রশিক্ষণার্থীদেরকেও ভালো করতে অনুপ্রাণীত করবে।
সংবাদ প্রেরক বিকেএসপি জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফুজ্জামান / সাভারঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.