সাপাহারে কুপে পড়ে গৃহবধু নিহত


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পরিত্যাক্ত কুপে পড়ে বুলবুলি (৩৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার শিরন্টি ইউনিয়নের উমইল গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধু বুলবুলি সাপাহার উপজেলার ইসলামী ব্যাংকের সিকিউরিটি গার্ড কাশেম আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বরেন্দ্র এলাকায় পানির সংকট মেটাতে প্রায় ৩০ বছর পূর্বে ওই কুপ খনন করা হয়। সাল্পাই পানির ব্যবস্থা হওয়ায় কয়েক বছর আগে ওই কুপটি পরিত্যাক্ত করা হলে মাটি ও খড় কুটো দিয়ে বন্ধ করে দেয়া হয়। পারিবারিক ভাবে জমাজমি বাড়ি ভিটা ভাগ করা হলে, ওই কুপের জায়টি কাশেম আলীর ভাগে পড়ে। পারিবারিক রান্নার কাজে কুপের উপর চুলা করে রান্না ঘর তৈরী করেন গৃহবধু বুলবুলি।

সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রান্না ঘরে গৃহবধু বুলবুলি রান্না করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। গত কয়েকদিন থেকে টানা বৃষ্টির কারণে পরিত্যাক্ত কুপটির মাটি ধ্বসে গিয়ে রান্না ঘর ভেঙে নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধুকে ঘোষণা করেন।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.