সান্তাহার স্টেশনে চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার সরঞ্জাম উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: সান্তাহার রেলওয়ে স্টেশনে চোরচক্রের তিন সদস্যকে গ্রেফতার ও তাদের নিকট থেকে চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে পুলিশ। মঙ্গলবার (২৮ নভেম্বর) দিবাগত রাত পৌনে ২টায় সান্তাহার রেলওয়ে স্টেশনের ৫নংপ্লাটফরমের দক্ষিন পাশ থেকে তাদের গ্রেফতার করেন কর্তব্যরত পুলিশ নিরাপত্তা বাহিনী ও আনসার সদস্যরা।
গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ সদর উপজেলার খাস নওগাঁর সেকেন্দার আলীর ছেলে তারিকুল ইসলাম (২৪), একই এলাকার খোকা মিয়ার ছেলে শামিম হোেসন (২৩) ও আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের বুট্টু মিয়ার ছেলে নিরম ওরফে রনজু (২৩)।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, মঙ্গলবার দিবাগত রাতে স্টেশনের প্লাটফরমে কর্তব্যরত পুলিশ, নিরাপত্তা বাহিনী ও আনসার সদস্যরা পালন ৫নং প্লাটফরমে থাকা উক্ত তিনজনের আচরণ ও সন্দেহজনক ঘোরাফেরা করায় তাদের আটক করে। এরপরজিজ্ঞাসাবাদ ও বহাতের হাতে থাকা ব্যাগ তল্লাশি করে একটি কাটার মেশিন, একটি বার্মিজ চাকু, একটি লোহার রড তিনটি বিভিন্ন ব্যান্ডের বাটম মোবাইল ফোনসেট জব্দসহ তাদের রেলওয়ে থানায় সোপর্দ করে। এ ব্যাপারে সান্তাহর রেলওয়ে থানায় একটি চুরি মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.