সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে চুরি ছিনতাই প্রবনতা বাড়ছে


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনসহ আশপাশ এলাকায় চুরি ও ছিনতাই প্রবনতা বাড়ছে। চুরি ছিনতাই আতংক নিয়েই রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা ও উঠানামা করছেন যাত্রীরা।
জানাযায়, গত ১৯ জানুয়ারী রাতে সান্তাহার রেলওয়ে থানার পুলিশ ব্যারাকের সামনে থেকে নুর ইসলাম নামের এক ব্যাক্তির টিভি এস এ্যাপাসি আরটিআর লাল রংয়ের বগুড়া ল-১২-৬২১৩১ নম্বর মোটরসাইকেল চুরি যায়, গত ২৬ জানুয়ারী রেলওয়ের মালগুদামের সামনে রেল লাইনের ভিতর থেকে মাসুম নামের এক ব্যাক্তির লাল রংয়ের বগুড়া-ল-১২-৭৭১১ নম্বর ১৫০ সিসি প্যালসার মোটরসাইকেল চুরি যায় একই দিন সন্ধ্যায় সান্তাহার স্টেশনে রাজশাহী থেকে নীলফামারীগামী আন্তঃনগর বরেন্দ্র ট্রেন থেকে নামার সময় নওগাঁর চন্ডিপুর গ্রামের বন্যা নামের এক যাত্রীর ভিভো ও নকিয়া মোবাইলসহ একটি ব্যাগ চুরি যায়।
এসব ঘটনায় ভুক্তভোগিরা সান্তাহার রেলওয়ে থানায় অভিযোগ করার পরও পুলিশ তাদের চুরি যাওয়া মোটরসাইকেলসহ কোন মামলা উদ্ধার করতে পারেনি।
সান্তাহার স্টেশনে চুরি প্রবনতা বৃদ্ধি পাওয়ায় ট্রেন যাত্রীরা নিরাপদে ট্রেনে উঠানামা ও স্টেশনে অবস্থান করতে পারছেন না বলে যাত্রীরা অভিযোগ করেছেন।
সান্তাহার রেলওয়ে থানার (ওসি) মোক্তার হোসেন বিটিসি নিউজকে জানায়, ট্রেনে যাত্রীবেশি চোরদের সাথে অনেক যাত্রীরা অল্পসময়ের মধ্যে সর্ম্পক গড়ে তুলে সহজেই যাত্রীদের মালামাল নিয়ে যায়। গত এক মাসে ১৩ জন চোর ও ছিনতাইকরিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চুরি যাওয়া মালাাল উদ্ধার চেষ্টা চালানো হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.