সান্তাহার বোডিংয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ম্যানেজারসহ গ্রেফতার-৫


আদমদীঘি প্রতিনিধি: আদমদীঘির সান্তাহার দুটি আবাসিক বোডিংয়ে অভিযান চালিয়েছে পুলিশ। গত বুধবার (১২ মে) সন্ধ্যায় পলাশ ও মুন নামের দুটি আবাসিক বোডিংয়ে অভিযান চালিয়ে পলাশ বোডিংয়ের ম্যানেজার ওয়ার্ড বয় ও তিন যৌনকর্মিকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, সান্তাহার পলাশ বোডিংয়ের ম্যানেজার গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আলিকগ্রামের আলেপ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪০), ওয়ার্ডবয় সন্তাহার চা বাগানের ইয়াাদ আলীর ছেলে আজাদ হোসেন (৪২). ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার নিমগ্রামর আইয়ুব আলীর মেয়ে শিখা খাতুন (২৭), চাঁদপুর জেলার হাইরচর উপজেলার চরভৌরবী গ্রামের সাগর হোসেনের স্ত্রী রোজিনা খাতুন (৩০) ও আদমদীঘির শিববাটি গ্রামের সোহেল রানার স্ত্রী শারমিন আক্তার (২২) সে বর্তমানে সান্তাহার তার পিত্রালয়ে থাকে।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, সান্তাহার আবাসিক বোডিংয়ে অনেকদিন যাবত অসামাজিক কাজ বন্ধ ছিল। গত বুধবার ফের অসামিজক কাজ চলছে এমন সংবাদের ভিক্তিতে সন্ধায় পলাশ ও মুন বোডিং থেকে অফিযান চালিয়ে উল্লেখিত তিন যৌনকমিসহ ৫জনকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার (১৩ মে) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.