সান্তাহার পৌর আওয়ামীলীগ নেতাকে হত্যা চেষ্টার অভিযোগ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহার পৌরসভা দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ব্যবসায়ী আব্দুর রশিদের পথরোধ করে হত্যা চেষ্টার অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আব্দুর রশিদ পৌর শহরের নামা পোঁওতা গ্রামের শুকুর আলীর ছেলে।
মঙ্গলবার (২ মে) সকালে তিনি নিজেই অভিযোগটি দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার পৌর আওয়ামীলীগ নেতা ব্যবসায়ী আব্দুর রশির সান্তাহার থেকে মোটরসাইকেল যোগে তার নিজ বাড়ি নামা পোওতা গ্রামে ফিরছিলেন। দীঘিরপাড় নামক স্থানে পৌঁছা মাত্র ওঁৎ পেতে ৪/৫ জন দুবৃর্ত্ত তার গতি রোধ করে হত্যার উদ্যোশ্যে ধরালো অস্ত্র নিয়ে এগিয়ে এলে তিনি চিৎকার করে। এসময় গ্রামবাসিরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
আব্দুর রশিদের দাবী বিগত নির্বাচনে তিনি পৌরসভার কাউন্সিলর প্রার্থী ছিলেন ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত এবং একজন ব্যবসায়ী বাপ্পি নামের একজন তার সাঙ্গপাঙ্গ নিয়ে আকষ্মিক ভাবে তার উপর আক্রমন কেন তা তার বোধগম্য নয়। এদিকে রাব্বী নামের ওই ব্যক্তির সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম অভিযোগ পাওয়া নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.