সান্তাহার ডালপট্টি নারায়ন মন্দিরে চুরি ঘটনায় ৪ জন গ্রেফতার চোরাই মূর্তি উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  আদমদীঘির সান্তাহার ডালপট্টি নারায়ন মন্দিরে চুরির ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার ও তাদের নিকট থেকে চোরাই ১৭টি মূর্তি উদ্ধার করেছে।

এ ঘটনায় সান্তাহার ডালপট্টি এলাকার শ্রী অনুপ কুমার আগরওয়ালা বাদি হয়ে আজ শনিবার সকালে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো সান্তাহার মাইক্রো স্ট্যান্ড এলাকার দুলাল হোসেনের ছেলে সাগর ওরফে রানা (২২), ডালপট্টির আবু বক্কর ছিদ্দিকের ছেলে রনি (১৮), ইয়ার্ড কলোনীর আইনুল হকের ছেলে দুখু মিয়া (২২) ও পার নওগাঁর রমজান খানের ছেলে নুর ইসলাম (৫০)।

উল্লেখ্য: গত ২৩ এপ্রিল দিবাগত রাতে আদমদীঘি সান্তাহার ডালপট্টিতে অবস্থিত নারায়ন মন্দিরে চোরেরা গ্রিল খুলে ভিতরে প্রবেশ করে মন্দিরে থাকা পিতলের গোপাল মূর্তি গনেশ, রাধাকৃষ্ণ, লক্ষী নারায়ন ও হুনুমান মূর্তিসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে আজ শনিবার দুপুরে নাটোর বড়াই গ্রাম উপজেলার ভাটোপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার ও পিতলের ২টি ক্ষ্ণৃ, ৩টি নারু গোপাল, ১টি গণেশ মূর্তি ঘটি থালাসহ ১৭টি চোরাই মূর্তি উদ্ধার করেন। ওসি মনিরুল ইসলাম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.