সান্তাহার জংশন ষ্টেশনে কিশোর গ্যাংদের অবাধে বিচরন, বাড়ছে অপরাধ প্রবনতা 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে জংশন স্টেশানে কিশোর গ্যাংদের অবাধ বিচরনে বাড়ছে পকেট কাটা, মাদক সেবন বিক্রিসহ নানা অপরাধ প্রবনতা।
ফলে নারী ও পুরুষ যাত্রী সাধারন প্রতিনিয়ত হচ্ছেন হয়রানির শিকার। এই স্টেশান এলাকা নিরাপত্তা জোড়দার করা প্রয়োজন বলে ভোত্তভুগিরা মনে করেন।
সান্তাহার রেলওয়ে জংশন ষ্টেশন থেকে প্রতিদিন চিলাহাটি-খুলনা, রাজশাহি, ঢাকার বগুড়া, জয়পুরহাটসহ বিভিন্ন স্থানে ট্রেন চলাচল করে থাকে। এসব ট্রেনে শতশত যাত্রী ট্রেনের জন্য অপেক্ষা করে।
যাত্রীদের নিরাপত্তার জন্য রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনী থাকলেও বেশ কিছুদিন যাবত এক শ্রেনির কিশোর গ্যাং এই প্লাটফরমে অবাধে বিচরন করে। তারা ৩ ও ৪ নম্বর প্লাটফরম ও ওভার ব্রিজ, বটতলি, রেলওয়ে থানা, নিরপত্তা চৌকির পিছনে আড্ডায় মাতিয়ে থাকে। সেখানে গাঁজা মদ সেবন করে।
স্টেশানে ট্রেন আসার সাথে সাথে ওই কিশোর গ্যাংরা দ্রুত প্লাটফরমে এসে যাত্রীদের ট্রেনের উঠার মূহুর্তে ভীড় জমিয়ে তাদের উঠানামা বিঘœ ঘটানোর পাশাপশি পকেট কেটে ম্যানিব্যাগ, মোবাইল ফোন ও নারীযাত্রীদের ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ও নারীদের উত্যত্ত করে বলে ভোক্তভুগি যাত্রীসাধারণ জানান।

প্লাটফরমে বিচরন করা কিশোর গ্যাং দীর্ঘদিন যাবত এসব কারবার করলেও তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়না। ফলে বাড়ছে নানা অপরাধ প্রবনতা বলে স্থানীয় দোকানীদের অভিযোগ।

সান্তাহার জিআরপি থানার ওসি মনজের আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কিশোর গ্যাং স্টেশান এলাকায় বিচরণ করে আমার জানা নেই। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.