সান্তাহারে ৫৫ বোতলসহ তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: নীলসাগর ট্রেনে বিশেষ কায়দায় বহন করে নেয়ার সময় বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ৫৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট সদর উপজেলার ভিটি গ্রামের ফরিদ হোসেনের স্ত্রী আমেনা (৩০), একই এলাকার হাসান আলীর স্ত্রী ফরিদা আক্তার শাপলা (২৪) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি মধ্য বাসুদেবপাড়ার রাব্বির স্ত্রী বৃষ্ঠি (২০)। এ ব্যপারে সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানায় মামলা দায়ের করা হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান. গত মঙ্গলবার রাতে চিলাহাটী থেকে ঢাকাগামী ৭৬৬ নম্বর আন্ত:নগর নীলসাগর এক্্রপ্রেস ট্রেনের এসি গ নম্বর বগির আসন নং ৪৮,৫০,৫১ তে বসা তিনজন মহিলা ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছে।

এসমন গোপন সংবাদের ভিক্তিতে ট্রেনে কর্তব্যরত পুলিশ সান্তাহারের নিকটবর্তি রানীনগর স্টেশনের নিকট চলন্ত ট্রেনে ওই বগিতে অভিযান চালায়।

এসময় উল্লেখিত আসনে বসা যাত্রী বেশে তিন নারীর শরীরে বিশেষ কায়দায় বাঁধানো ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। ফেনসিডিল গুলোর মূল্য আনুমানিক ৫৫ হাজার টাকা বলে তিনি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.