সান্তাহারে সুজন হত্যা মামলায় দুই দিনের রিামান্ড শেষে সাবেক স্ত্রী জারকাকে আদালতে প্রেরন

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে রাজমিস্ত্রী গোলাম রব্বানী ওরফে সুজন (৪৭) হত্যা মামলার মুল আসামী নিহতের সাবেক স্ত্রী ইউপি সদস্যা উম্মে হাবিবা ওরফে জারকাকে পুলিশ দুই দিনের রিমান্ড শেষে গতকাল শনিবার আদালতে প্রেরন করেছে। পুলিশ জারকাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করলে আদালত গত ১১ অক্টোম্বর উম্মে হাবিবা ওরফে জারকাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। জ্ঞিাসাবাদে জারকা অনেক গুরুত্বপূর্ন তথ্য প্রদান করেছে বলে মামলার তদন্তকারী উপ-পরিদর্শক তহিদুল ইসলাম জানান।

উল্লেখ্য, নওগাঁ সালেবাজ গ্রামের রাজমিস্ত্রী গোলাম রব্বানী সুজনকে তার সাবেক স্ত্রী নওগাঁর কীর্ত্তিপুর ইউপি সদস্যা উম্মে হাবিবা ওরফে জারকাসহ তার সহযোগীরা গত ২৯ জুলাই গভীর রাতে জারকার ভাই নাছিমের সান্তাহার লোকো কলোনী বাসায় কৌশলে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যার পর পার্শ্বের পুকুর পাড়ে ফেলে রাখে যায়। পরদিন ৩০ জুলাই পুলিশ এ ঘটনায় নিহতের ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ নিহতের মেয়ে সুজাতা আক্তারের দেয়া তথ্যানুসারে কথিত প্রেমিক নওগাঁর কীর্ত্তিপুরের ইউপি সদস্য আতোয়ার রহমান বাচ্চু, আসাদুর রহমান রাজ্জাক ও জিয়াউল হক জিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গোলাম রব্বানী সুজন হত্যার বর্ণনা দিয়ে এই হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দেন। এদিকে মামলার মুল আসামী নিহতের সাবেক স্ত্রী উম্মে হাবিবা ও তার ভাই নাছিমসহ অপর আসামীরা পলাতক থাকে। গত ৯ অক্টোবর মুল আসামী নিহতের সাবেক স্ত্রী ইউপি সদস্যা উম্মে হাবিবা জারকা বগুড়ার চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.