সান্তাহারে বাসের ভিতর জুয়া খেলা সময় টাকাসহ ৬ জুয়াড়ি গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে পার্কিং করা বাসের ভিতর তাসের মাধ্যমে জুয়া খেলার সময় নগদ টাকা ও তাসসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাতে সান্তাহারে পাকিং করা বাসের ভিতর থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘির সান্দিড়া সরদার পাড়ার আক্কাছ আলীর ছেলে আরিফ ইসলাম (২৪), আবুল কাশেমের ছেলে সাদিকুল ইসলাম (২৮). সান্তাহার হলুদ ঘরের মতিউর রহমানের ছেলে জনি (২৬), রথবাড়ি এলাকার রইছ উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (২৯), উপড় পোওতা গ্রামের হাফিজুলের ছেলে রুবেল (২৭) ও সান্তাহার মালগুদাম এলাকার মোংলা সরদারের ছেলে আলফাজ উদ্দিন (৩৭)। তাদের নিকট থেকে জুয়া খেলার নগদ ২ হাজার ৪০ টাকা, এক ব্যান্ডিল তাস উদ্ধার করা হয়।
সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হাসান জানায়, সোমবার রাত সাড়ে ১০টায় সান্তাহার পৌরসভা এলাকায় বাসস্ট্যান্ডে পার্কিং করা নওগাঁ-জ-১১-০০০৪ নম্বর মা শিখা নামক বাসের ভিতর জুয়াড়িরা তাসের মাধ্যমে জুয়া খেলার সময় পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিত ৬জন জুয়াড়িকে গ্রেফতার ও তাদের নিকট থেকে টাকা ও তাস উদ্ধার করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা রুজু করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.