সান্তাহারে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে বন্ধুসভার আয়োজনে প্রথম আলো পত্রিকার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর পালিত হয়েছে।
গতকাল রোববার বিকেল চারটায় সান্তাহার একটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ও দুজন সম্মানিত ব্যক্তিকে সম্মননা প্রদান করা হয়।
সান্তাহার বন্ধুসভার সভাপতি অধ্যাপক রবিউল ইসলামের সভাপতিত্বে ও আহসান হাবিবের সঞ্চালনা অনুষ্ঠানে সুচনা বক্তব্য রাখেন, প্রথম আলোর আদমদীঘি প্রতিনিধি খায়রুল ইসলাম।
আরও বক্তব্য রাখেন সান্তাহার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোসলেম উদ্দীন, সান্তাহার পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম মোরশেদ, বগুড়া জেলা পরিষদের সদস্য জাহিদুর বারি, জৈষ্ঠ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক মিহির কুমার সরকার, মশিউর রহমান প্রমূখ।
অনুষ্ঠানে সান্তাহার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোসলেম উদ্দীন ও সান্তাহার পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম মোরশেদকে প্রথম আলোর ক্রেষ্ট সম্মননা প্রদান করা হয়। শেষে বন্ধুসভার সদস্যদের পরিবশেনায় সংগীতানুষ্টান অনুষ্ঠিত হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.