সান্তাহারে পোশাক তৈরীর দুই কারখানায় আগুন, ৪০ লাক্ষ টাকার মালামাল পুড়ে ছাই


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে দুই পোশাক তৈরীর কারখানা ও দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৪০লাক্ষ টাকা মুল্যের পোশাক তৈরীর যন্ত্রাংশ ও তৈরী পোশাক পুড়ে ছাই হয়েছে। গত মঙ্গলবার রাতে সান্তাহার ঢাকা পট্টি এলাকায় এই ভয়াবহ অগ্নিকন্ডের দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।
ক্ষতিগ্রস্থ দোকান মালিক খায়রুল ইসলাম থানায় দায়ের করা সাধারন ডায়েরীতে জানান, গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে তার ও পাশের দোকান মালিক রাহাত বাবুর তৈরী পোশাকের দোকানে অগ্নকান্ডের সুত্রপাত হয়। তারা সংবাদ পেয়ে ঘটনাস’লে পৌঁছে আদমদীঘি ও নওগাঁ ফায়ার সার্ভিসে সংবাদ দেয়া হয়। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে নিয়ে আনেন।
এই ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৪০ লক্ষাধিক টাকা মূল্যের কারখানায় পোশাক তৈরীর যন্ত্রাংশ এবং দুটি দোকান রক্ষিত তৈরী পোশাক পুড়ে ক্ষতিসাধন হয় বলে ওই দুই কারকানা ও দোকান মালিকের দাবি।
আদমদীঘি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন ইনচার্জ মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.