সান্তাহারে পোওতা রেললাইনের পাশে গর্তের সন্ধান আর্তকিত এলাকাবাসীর


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি উপজেলার সান্তাহার নামা পৌওতা এলাকায় রেললাইনের পাশে একটি রহস্যজনক গর্তের সন্ধান পাওয়া গেছে। প্রাায় ৮ ফিট গভীরের এই গর্তটি রহস্যজনক ভেবে তা দেখতে উৎসুক জনতা ইতিমধ্যে ভিড় জমাতে শুরু করেছেন।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার (০৬ নভেম্বর) সন্ধ্যার নামা পোওতা গ্রামের এক নারী নামা পোওতা লেলাইনের পাশ দিয়ে তার ছাগলকে নিয়ে বাড়ি ফেরার সময় রাস্তায় খড়-পাতা পড়ে থাকতে দেখে। এরপর তা সরিয়ে নেয়ার সময় একটি গর্ত দেখতে পান। গর্তটি দেখে তিনি স্থানীয়দের বিষয়টি জানালে এলাকায় তোলপাড় ও আতংকের সৃষ্ঠি হয়। পরে স্থানীয় উৎসুক নারী-পুরুষ গর্ত দেখার জন্য ভিড় জমান। নামা পোওতা গ্রামের শাহাদুল জানায়, গর্তের উপড়ের খড়-পাতা সরিয়ে দেখা যায় গর্তটি প্রায় ৮ ফিট।
সান্তাহার রেলওয়ে থানার ওসি মাকিউল আযম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, ওই গর্তের ভিতর থেকে মাটি কাটার ১টি কোদাল, ২টি সাবল ও মাটি উঠানোর ১টি গামলা উদ্ধার করা হয়েছে। গর্তটি মাটি দিয়ে ভরাট করে পুরন করা হয়েছে। তবে কেন ও কারা কি উদ্যেশ্যে এই গর্ত সৃষ্ঠি করেছে তা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় আতংক না হওয়ার জন্য পরামর্শ দেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.