সান্তাহারে নারীর রহস্যজনক মৃত্যু, বিষের বোতল ও ভ্যানেটি ব্যাগ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে সালমা বেগম (২৮) নামের এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৮ অক্টোবর) সকালে পুলিশ সান্তাহার ঢাকাপট্রি প্রবাসিপাড়ার জনৈক সুলতান মাহমুদের গোয়াল ঘরের পাশ থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
লাশের পাশে একটি বিষের খালি বোতল, একটি ভ্যানেটি ব্যাগ ও ভোটার আইডি পাওয়া যায়। সালামা বেগম বিষপানে আত্মহত্যা করেছে নাকি তাকে কৌশলে কেউ হত্যা করে ওই স্থানে ফেলে রেখেছে।
এ নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। মৃত সালাম বেগম সান্তাহার কলসা সোনারপাড়ার মৃত আলী হোসেনের স্ত্রী। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি ইউ,ডি মামলা দায়ের করা হয়েছে।
সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফুল ইসলাম ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, বগুড়ার ধনুট উপজেলার নাতাবাড়ি গ্রামের আব্দুল গফুরের মেয়ে সালমা বেগম প্রায় ৬ বছর যাবত সান্তাহার কলসা সোনারপাড়া দেলোয়ারা ওরফে দেলুর বাসা ভাড়া নিয়ে বসবাস করে বিভিন্ন স্থানে ফেরি করে কাপড় বিক্রি করে আসছিল। তার কয়েক মাসের বাসা ভাড়া বকেয়া থাকে। গত ৩ অক্টোবর সালমা বেগম রহস্যজনক ভাবে নিখোঁজ হয়।
নিখোঁজের ১৫ দিন পর আজ সোমবার (১৮ অক্টোবর) সকালে ঢাকাপট্রি প্রবাসিপাড়ার জনৈক সুলতান মাহমুদের গোয়াল ঘরের পাশে জনতা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। স্থানীয়দের ধারনা মৃত্যু ঘটনাটি রহস্যজনক।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে বিষপানে আত্মহত্যা করতে পারে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.