সান্তাহারে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু, অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি উপজেলার সান্তাহার জংশন স্টেশনে ট্রেনে কাটা পড়ে আসাদুল হক খন্দকার (৩২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) সকালে স্টেশনের দক্ষিনে বিদ্যুৎ কেন্দ্রের নিকট এই দূর্ঘটনা ঘটে । আসাদুল হক আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের মৃত মখলেছুর রহমানের ছেলে। এছাড়া স্টেশান মাস্টারের কার্যালয়ের সামনে থেকে অজ্ঞাত (৬৫) এক ভ্যক্তির মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।
সান্তাহার রেলওয়ে জিআরপি থানা সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকালে আসাদুল হক ঘন কয়াশার মাধ্যে রেললাইন পার হচ্ছিলেন। এ সময় পার্বতীপুর থেকে রাজশাহীগামী ৩২ ডাউন উত্তরা এক্সপ্রেস ট্রেনটি ওই স্থানে এসে পড়লে ট্রেনের নিচে কাটা পড়ে আসাদুল ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে তাঁর পরিবারের নিকট হস্তান্তর করেন ।
অপরদিকে গতকাল সোমবার রাতে সান্তাহার জংশন স্টেশনে স্টেশন মাস্টারের কার্যালয়ের সামনে থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৬৫) লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। সান্তাহার জিআরপি থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অজ্ঞাত ওই লাশের কোন পরিচয় না পাওয়ায় ময়নাতদন্ত শেষে সান্তাহার সরকারি কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। দুটি মৃত্যুর ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.