সান্তাহারে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহার রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা সদস্যরা।
এসময় তাদের নিকট থেকে বিভিন্ন ট্রেনের ১০টি টিকিট উদ্ধার করা হয়।
গতকাল সোমবার (১৮ জুলাই) রাত ১০ টা ৪০ মিনিটে সান্তাহার স্টেশনের টিকিট কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো, সান্তাহার সাঁতাহার গ্রামের মসলিম ঢালির ছেলে মানিক ঢালি (৩২) ও জিল্লুর রহমানের ছেলে মামুন (৩০)। এ ব্যাপারে নিরাপত্তা বাহিনী গোয়েন্দা শাখার হাবিলদার শফিকুল ইসলাম বাদি হয়ে সান্তাহার রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।
সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও জিআরপি থানা সুত্রে জানাযায়, ঈদুল আযহা উপলক্ষে ট্রেনের টিকিট সংকট চলছিল। এসুযোগে ট্রেনের প্রকৃত যাত্রী সাধারণ টিকিট না পেলেও রেলওয়ের এক শ্রেনির কর্মকর্তা ও কর্মচারিদের যোগ সাজশে টিকিট চলে যায় কালো বাজারিদের হাতে।
গতকাল সোমবার (১৮ জুলাই) রাতে সান্তাহার স্টেশনের টিকিট কাউন্টারের সামনে ট্রেনের টিকিট কালোবাজারি চক্র অধিক মূল্যে যাত্রীদের নিকট ট্রেনের টিকিট বিক্রি কালে সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার সদস্যরা অভিযান চালিয়ে কালোবাজারি চক্রের মানিক ঢালি ও মামুন নামের দুই সদস্যকে গ্রেফতার করে। এসময় কালোবাজারির উদ্যেশ্যে তাদের হেফাজতে থাকা বিভিন্ন ট্রেনের এসি ও নন এসি বগির ৭ হাজার ৬২ টাকা মূল্যে ১০টি ট্রেনের টিকিট উদ্ধার করা হয়।
সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আযম মামলা দায়ের নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, আজ মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.