সান্তাহারে ছুটির ঘণ্টা’র পরিচালক আজিজুরের দাফন সম্পন্ন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের সফল ব্যক্তিত্ব “ছুটির ঘন্টা’ চলচ্চিত্রের পরিচালক বগুড়ার আদমদীঘি উপজেলার আজিজুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে।
সোমবার (২১ মার্চ) বাদ জোহর উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবির, সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, কাউন্সিলর আলাউদ্দিন, আজিজুর রহমানের ছেলে টয় রহমান প্রমূখ।
বাংলাদেশ চলচ্চিত্র জগতের খ্যতিমান ছুটির ঘণ্টা’ চলচ্চিত্রের পরিচালক আজিজুর রহমান আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার এলাকায় মৃত রূপচান প্রামাণিকের ছেলে।
তিনি এক যুগ ধরে কানাডায় তার দুই সন্তানের সাথে বসবাস করছিলেন। দীর্ঘদিন ধরে ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। গত ২০২১ সালে ফেব্রয়ারি মাসে ফুসফুসে পানি জমায় কানাডার একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানেই চলছিল চিকিৎসা।
গত ১৪ মার্চ সোমবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১১টার চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তিনি ইন্তেকাল করেন। গত রোববার তার লাশ দেশে আনেন পরিবারের সদস্যরা। ঢাকায় ২টি নামাজে জানাজা শেষে সোমবার সকাল ১১ টায় হেলিকপ্টার যোগে মরহুম আজিজুর রহমানের মরদেহ নিজ এলাকায় সান্তাহারে নেয়া হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.